বাংলা গল্প চাচাতো বোন যখন বউ পর্বঃ ২৬ তম - Bangla Notun Valobashar Golpo

বাংলা গল্প চাচাতো বোন যখন বউ Bangla Notun Valobashar Golpo রোমান্টিক ভালোবাসার গল্প ভালোবাসার গল্প রোমান্টিক গল্প

বাংলা গল্প, চাচাতো বোন যখন বউ, Bangla Notun Valobashar Golpo, bangla valobashar golpo, valobashar golpo, premer golpo, valobasar golpo, রোমান্টিক ভালোবাসার গল্প, ভালোবাসার গল্প, রোমান্টিক গল্প

ভালোবাসার গল্প রোমান্টিক গল্প


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ২৬ তম


তো তখন আনছি বলে কি, এখন ও আনবো..? তুই আনবি নাকি আমি অন্য কিছু করবো..? তুই আবার কি করবি..? তুই যদি এখন আমার জন্য ফুল নিয়ে না আছিস তাহলে আমি গাড়ি থেকে নেমে পুকুরে লাপ দিবো...!

লাপ দিলে তো আরো ভালো হবে, তখন তুমি গিয়ে ফুল গুলো নিয়ে আসতে পারবে..! পাগল নাকি আমি সাঁতার জানলে তো আনবো নাকি..? কি তাহলে দরকা না তুমি গাড়িতে বসো আমি নিয়ে আসতেছি...?

তাঁর পরে আমি নেমে ফুল আনলাম রাগিণীর জন্য, আমার শরীর পুরা কাঁদা মেকে গেছে, আমি রাগিণীকে ফুল গুলো দিলাম, রাগিণী খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে দুইটা পাপ্পি দিলো..।

আমি তো রাগিণীর কান্ড দেখে অবাককক, রাগিনী বিয়ে করে ও আগের সভাব পেলতে পারে নাই..! রাগিণীর শরীরের ও কাঁদা মেকে গেছে, এই তুই এটা কি করলি, দেখ এখন তোর শরীরের কাঁদা মেকে গেছে...?

হি হি হি সমস্যা নেই, তুই যখন আমার জন্য এত কষ্ট করে ফুল আনলি আর আমি তোর জন্য সামান্য এই টুকু করতে পারবো না.? হয়েছে আর বলতে হবে না এখন গাড়িতে উঠ বাসায় চলে যায়..?

তারপরে দুইজনে গাড়ি করে বাসায় চলে আসলাম..। এই ফুল গুলো রেখে গোসল করে আয়..? না আগে তুই গোসল করে আয়, পরে না হয় আমি করবো..। তাঁর পরে আমি বাথরুমে ঢুকে গোসল করলাম, কিছুক্ষণ পরে বের হলাম...!

রুমে এসে দেখলাম রাগিণী রুমে নাই, আমি তাঁর পরে কিচেনে আসলাম, এসে দেখলাম রাগিণী কিচেনে কি যেনো করতেছে..! এই রাগিনী এখানে কি করছিস..? কিছু না তোমার গোসল করা হয়েছে..?

রাগিণীর হঠাৎ কি হলো আমাকে তুমি বলে, যাই হোক ওই সব পরে ভাবা যাবে..। রাগিণী আমি ও একটু সামনে যাচ্ছি তুমি দরজাটা লাগিয়ে দাও, আর অন্য কেউ আসলে, দরজা খুলবে না..। আর গোসল করে নিয়..?

গোসল কি ভাবে করবো আমি তো কাপড় ও আনি নাই.? কিইইই তুমি কাপড় আন নাই..। oh god কোন চক্করে পড়লাম আল্লাহ জানে..! এত গড করতে হবে না আমি তোমার কাপড় পড়ে নিবো..? কিইইই তুমি আমার কাপড় পড়বে..?(অবাকক হয়ে বললাম)

কেন তোর কাপড় পড়লে কি কোনো সমস্যা..? না না সমস্যা নেই, তুমি থাক আমি আসতেছি, দরজা লাগিয়ে দাও, তাঁর পরে আমি গাড়িটা নিয়ে বের হলাম, হঠাৎ রাগিণী এই এলাকায় কি করতেছে...? আর ফারজানা বা কি হলো...?

এমন আচরণ কেন করলো..? আমি তো কিছু বুঝতে পারছি না..! যাই হোক তা পরে জানা যাবে, কিন্তু আমার মন বলতেছে ফারজানা বড় কিছু হয়েছে তাই ফারজানা এমন করতেছে...।

তাঁর পরে আমি কিছু দূর এসে দেখতে পেলাম, কিছু দোকান দেখা যাচ্ছে গাড়িটা দাঁড় করিয়ে, কিছু বাজার করলাম, হঠাৎ চোখ পড়লো একটা দোকানে, ওই খানে কাপড় দেখা যাচ্ছে মহিলাদের..! আমি গিয়ে রাগিণী জন্য থ্রি পিস কিনলাম, তিনটা..।

তাঁর পরে গাড়িটা নিয়ে বাসায় চলে আসলাম, কলিং বেল চাপ দিলাম, রাগিণী ভিতর থেকে বলতেছে...।
বাইরে কে..? আমি রাগিণী দরজা খুলো...। তাঁর পরে রাগিণী দরজা খুলে দিলো....

এতক্ষণ লাগে কিছু বাজার আনতে..? হু্ এই খান কার দোকান কি আমি চিনি নাকি, অনেক কষ্টেই দোকান খুজে এই গুলো আনলাম...। হঠাৎ চোখ গেলো রাগিণী শরীর উপর...। হা হা হা রাগিণী আমার হলুদ রঙের শার্ট টা পড়লো...।

আবার জিন্স পেন্ট পড়লো..। এই গুলোতে রাগিণীকে একদম খারাপ লাগতেছে, এই এগুলো কি পড়লে, একদম খারাপ লাগতেছে, এই নাও এই গুলো পড়ো...? এই গুলো কি..? থ্রি পিস, তাঁর পরে রাগিণী কাপড় পড়তে চলে গেছে..!

আমি বেডে বসে পড়লাম, কিছুক্ষণ পরে কাপড় পড়ে আসলো, খুব সুন্দর লাগতেছে রাগিণী, তাঁর পরে রাগিণী বাজার গুলো নিয়ে রান্না করতে চলে গেছে, আমি বসে বসে টিভি দেখতেছি...। হঠাৎ কিচেন থেকে ডাক পড়লে...।

আমি বিচানা থেকে উঠে কিচেনে আসলাম..। কিচেনে ঢুকে দেখি রাগিণী বসে আছে, কি হলো এখন কেন বসে আছো..? তুমি কি কিচেন ছাড়া অন্য কোনো জায়গা পাও না বসার জন্য..?

সেইটা না হয় পরে দেখা যাবে আগে বলো, আমি কি এই খানে একা একা রান্না করবো..? তো আমি তোমার জন্য কি করতে পারি..! কিছু করতে হবে না, তুমি কিচেনে বসে থাকো আমি বলতেছি তোমার সাথে কথা..?

আমি কিচেনে বসলাম, এখন বলো তোমার কাছে পিস্তল কোথায় থেকে আসলো..? মানি হলো তখন তো শুনলে আমার কাছে পিস্তল কেন আসলো...? না তা হতে পারে না..। মিথ্যা কেন বলছো, আমি জানি তুমি সি আই ডিতে কাজ করো..!

তোমাকে এই আজগুবি কথা কে বলেছে..? কে আবার বলবে লোকমান স্যার বলেছে, আচ্ছা যাই হোক এই টপিক বাদ, অন্য কিছু থাকলে বলো..? আচ্ছা বলো ফারজানা কে...?

ফারজান সাথে ঘটনা যাও সব কাহিনী রাগিণীকে সংকেতে বললাম..! ও এই ব্যাপার, এই র
ফারজানা উপর অনেক কিছু যাচ্ছে..? মানি, অনেক কিছু যাচ্ছে মানি কি..? কিছু না, তাঁর পরে একের এক টপিক করে যাচ্ছে,

আমি ও যত টুকু জানি সব গুলো বলে যাচ্ছি, তাঁর পরে রাগিণী রান্না বান্না শেষ..! আমি ও কিচেন থেকে বের হয়ে ফ্রেশ হলাম কিচেনে প্রচুর গরম, তাঁর পরে ছাঁদে চলে আসলাম, আমার পিছু পিছু রাগিণী আসলো...।

হঠাৎ বাড়িওয়ালা দেখে পেললো, রাগিণী পিছু পিছু বাড়িওয়ালা ও আসলো, ছাঁদে এসে বাদলাম আরেক ঝামেলায় এই রাশেল এই মেয়েটা কে..? আসলে চাচা এইটা আমার চাচাতো বোন..।

কিইই এখানে তো তোমার চাচাতো বোন আসবে তা আমাকে লোকমান স্যার বলে নাই..?(চাচা) আসলে চাচা আমার ও জানা ছিলো না, সেই নাকি এই এলাকায় ঘুড়তে আসলো, ওই খান থেকে আজকে সকালে...।(তাঁর পরে আজকে ঘটনা বললাম চাচাকে)

ওই এই ব্যাপার, আচ্ছা ভালো....

Part 27

Post a Comment

0 Comments