বাংলা গল্প চাচাতো বোন যখন বউ পর্ব ২০ তম - New Bangla Love Story

New Bangla Love Story বাংলা গল্প চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প Bangla Romantic Love Story


বাংলা গল্প চাচাতো বোন যখন বউ, New Bangla Love Story, bangla love story new, bengali love story, love story in bengali, bangla golpo, love story bengali, New love story bangla
বাংলা গল্প চাচাতো বোন যখন বউ, New Bangla Love Story


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্ব ২০ তম


আম্মুকে কি বলবো তুমি আমার সাথে এই খানে আসছো..? হা হা হা তুমি কি পাগল আম্মুকে বললে কিন্তু টাকা গুলো ও নিবে না, আমি শিওর....। মুঠে ও না, আম্মু এই রকম না...! আচ্ছা আম্মু এই রকম না এখন গাড়িতে আসো..?

হুম বসতে তো হবে, কারণ ড্রাইভার কে দেখতে হবে না..। সারা পথ কিইই ভাবে গাড়ি চালিয়েছে তা তো ভালো করে বুঝতে পারছি..? হু্ এর চেয়ে বেশি গাড়ি চালালে, গাড়ি এক্সিডেন্ট হতে পারে..?

হু্ সব জানি তো এখন এত কথা না বলে৷ গাড়িটা কি মশাই স্টার্ট দিবে..? অবশ্য দিতে হবে..। হুম দিতে তো হবে, না হলে যে আজকে এই খানে থাকতে হবে..?

হুম স্টার্ট দিচ্ছি তো, তারপরে গাড়ি স্টার্ট দিয়ে রানা বাসায় পাশে চলে আসলাম, রানা গাড়ি থেকে নেমে গেছে...। রানা যাই তাহলে..। যাবি মানি, চল চল আমার সাথে বাসায়..?

আজকে না অন্য একদিন আসবো, আচ্ছা যাই ভালো থাকিস..। আর হ্যাঁ বাসায় কোনো সমস্যা হলে আমাকে ফোন করে বলিস..? আচ্ছা ঠিক আছে, শুন তোকে কিন্তু বিয়েতে আসতে হবে, সাথে ফারজানা আপুকে ও নিয়ে আসবি...।

আমি না আসলে হয় না..? না তোকে আসতে হবে, যদি তুই না আছিস তাহলে মনে করবি তো কোনো বন্ধু ছিলো না..? আরে ভাই রাগ করছিস কেন..?

আচ্ছা দেখবো আসতে পারি কি না..? দেখা থেকে না, তোকে আসতে হবে কিন্তু, আমি তোকে বিয়ে সাত দিন আগে ফোন দিবো৷ বিয়ে সাত দিন আগে বাসায় দেখতে চাই...। বিয়ে সম্পূর্ণ কাজ তোকে করতে হবে কিন্তু..?

আচ্ছা দেখা যাবে...।আচ্ছা আসি পরে কথা হবে...। রানাকে বিদায় দিয়ে গাড়ি টা স্টার্ট দিলাম.। কিছুদূর এসে পিছনে ফিরে দেখলাম রানা কান্না করতেছে...।
রানার কান্না দেখে আমার ও কান্না চলে আসলো...।

এটাকে মনে হয় সত্যি কারে বন্ধুত্ব বলে, আমি আবার সামনে দিকে মুখ দিলাম, ফারজানা আমাকে দেখে বললো, ওরে বাবারে আমার বাবুটা দেখছি কান্না ও করতে জনে...।

ফারজানা তা সিট বেলটা খুলে আমার দিকে আসতেছে, আমি গাড়ি নিয়ন্ত্রণ চুলো করে দিলাম...। এই কি করছো তুমি, এই ভাবে আমার দিকে আসতেছো কেন..?

চুপ কোনো কথা না তুমি শুধু সামনে দিকে থাকিয়ে থাকো, না হলে গাড়ি এক্সিডেন্ট করবে, সো আমার কাজ আমাকে করতে দাও, তাহলে দুইজনে মঙ্গল হবে...?

মানি কি..? মানি কিছু না, তোমার কাজ তুমি করো আমার কাজ আমি করি..?এই রোমান্টিক মোমেন্ট যদি আর একটা ও কথা বললো তাহলে কিন্তু খবর আছে বলে দিলাম, আমার রাগ উঠলে তো তুমি তো জানো আমি কি কি করে পেলি..?

আল্লাহ গো এটা আমি কোন চক্করে পড়লাম নিজে ও জানি না, এই মইশা মোরে কি পাগল পায়ছে নাকি..।
আমি গাড়ির ব্রেক ধরে দাঁড় করালাম...।

এই তো গুড বয়, একটা ভালো কাজ করছো, গাড়ি টা দাঁড় করিয়ে, আমার কাজ আরো সহজ হয়ে গেছে...। ফারজানা এসে আমার কোলে বসে পড়লো, তাঁর পরে তাঁর হাত দুইটা দিয়ে...

আরে ভাই আপনার যেটা ভাবছে ওটা না চলে গল্পেই যাওয়ার যাও, কিইই হয়েছে জেনে নিয়...। ফারজানা তাঁর হাত দুইটা দিয়ে আমার চোখে পানি গুলো মুছে দিয়ে আমার দুই চোখে দুইটা পাপ্পি দিলো...।

আমি সামান্য কেঁপে উঠলাম, কিন্তু নিজের উপর নিয়ন্ত্রণ রাখলাম, ফারজানা যেইটা করছে ওটা মুঠে ও ভালো না...। কিন্তু তার চেয়ে আমি তো ফারজানা কান্ড দেখে...।

এই মেয়ে তো কখনো নো আমার চোখে পাপ্পি দেয় নাই তাহলে হঠাৎ ফারজানা কি হলো..? আমি চোখ খুলে দেখলাম ফারজানা এক ধানে আমার দিকে থাকিয়ে আছে....।

আমি গাড়ি দরজাটা খুলে গাড়ি থেকে পানি বোতলটা নিয়ে ফ্রেশ হয়ে নিলাম...। তাঁর পরে ফারজানা সাইডে গিয়ে দরজাটা খুলে ফারজানাকে গাড়ি থেকে নামালাম, ফারজানা আমার কাজ থেকে অবাকক হয়ে গেছে,

আমার দিকে হা করে থাকিয়ে আছে, আমি তাঁর হাতে পানির বোতলটা দিয়ে বললাম, ফ্রেশ হয়ে নাও...। ফারজানা আমার কথা শুনে হাসলো...। তাঁর পরে আমার হাত থেকে বোতলটা নিয়ে..!

ফ্রেশ হয়ে নিলো, হুম এখন চলো তো...। তাঁর পরে ফারজানা গাড়িতে উঠে বসলো আমি ও গাড়ি উঠে গাড়িটা স্টার্ট দিলাম...। গাড়ি তাঁর আপন গতিতে চলতেছে, ফারজানা গাড়ি সিট বেল বেঁধে নিলো...

Part 21

Post a Comment

0 Comments