চাচাতো বোন যখন বউ পর্বঃ ১৫ তম - Bangla Golpo Romantic

Bangla Golpo Romantic চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প Romantic Valobashar Golpo


Bangla Golpo Romantic, চাচাতো বোন যখন বউ, bangla romantic golpo, New romantic golpo bangla, romantic bangla golpo, romantic story in bengali, romantic valobasar golpo, romantic love story bangla
Bangla Golpo Romantic, চাচাতো বোন যখন বউ


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ১৫ তম


তারপরে রানা আমাদের বাসা থেকে বের হয়ে চলে আসলো, তার বাসায়, এই চলো চলো,(ফারজানা)
কোথায় যাবো...? কোথায় যাবো মানি আব্বু আম্মুকে দেখতে যাবো...!(ফারজানা)

এখন ও তো রানা ফোন করে নাই, ফোন করলে যাবো,
তাঁর মানি আমরা এত দিন বসে থাকবো..? এত দিন কেন আজকে কল দিবে মনে হয়..?

আচ্ছা চলো টিভি দেখি..?(ফারজানা) হুম, তাই ভালো টিভি টা ওপন করো...! হঠাৎ আমার মোবাইলের রিংটোন বেজে উঠলো..। এই ফারজানা দাঁড়াও..।রানা কল দিয়েছে...!

কিইই সত্যি কল দিয়েছে...? হুম, ফোনটা রিসিভ করলাম..। হ্যালো কিইই বলেছে..? হুম কালকে টাকা লাগবে বলেছে, আর শুন তোর আব্বু সব সময় তো কথা বলে, এই রাশেল তুই চলে আয়...? দোস্ত...(রানা)

আমি কালকে সকালে বাসায় আস্তেছি, দেখি কি করা যায়...! তুই ভালো থাকি আমাকে এখন একটা মিশনে যেতে হবে, তোর সাথে পরে কথা বলবো..?

তুই এখন ও সি আই ডির কাজ করিস নাকি...। (রানা) ওই গুলো কি আমি ছাড়তে পারি নাকি..? আচ্ছা যাই হোক পরে কথা হবে...। তাঁর পরে ফোনটা কেটে দিলাম, আমরা দুইজন টিভি দেখলাম..।

আমি রাতে মিশনে চলে আসলাম...। প্রায় তিন ঘন্টা পরে আমার মিশন শেষ করলাম..! সব ক্রাইম করা লোক দেরকে ধরে হাজতে দিয়ে দিলাম...।

রাত একটায় বাসায় চলে আসছি, আসার সময় স্যারের কাছ থেকে কিছু দিনের জন্য ছুটি নিলাম...। ডুপ্লিকেট চাবি দিয়ে বাসায় ঢোকলাম...।

আমার রুমে এসে দেখতে পেলাম ফারজানা আমার বিচানায় শুয়ে আছে...৷ এই মেয়েটা আজকে আমার রুমে শুয়ে পড়লো কেন.? নাকি টিভি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছে..!

টিভি তো ফারজানা রুমে আছে..।যাই হোক আমার অনেক ঘুম পেয়েছে, এখন আমি ঘুমাবো কোথায়..? তাঁর পরে সোফায় ঘুমিয়ে পড়লাম...। সকালে আমার ঘুম ভাঙ্গতে আমি অবাকক...।

এটা কি ভাবে হয়, আমি তো সোফায় ঘুমিয়েছি, তাহলে বিছানায় কি ভাবে আসলাম..।আর ফারজানা আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে...।😣😣😣

আমি ছাড়াতে চাইলাম..। কিন্তু ফারজানা আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো...! ওই ফারজানা ছাড়ো, হুম, আর একটু ঘুমায় না..?

ঘুমাবে ঠিক আছে, আমাকে তো ছেড়ে দাও..। না আমি তোমাকে ভালোবাসি তাই তোমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে থাকবো...। মাইরে বলে কি মাইয়া..। আমাকে নাকি ভালোবাসে...?

ওই ফারজানা কি আবোল তাবোল বলছো, ..?(আমি ফারজানা গা ধাক্কা দিয়ে বললাম) কি কি কিইইই হয়েছে..?( ফারজানা দর পরিয়ে উঠে বললো)

কিছু দিন ধরে দেখছি তুমি কি আবোল তাবোল বলছো..? কি বলেছি আমি..!( ছোট ছেলে মেয়েদের মতো চোখ ডলতে ডলতে বললো..?)

তুমি আমাকে ভালোবাসো..? হুম বাসি তো..।(ফারজানা) কিইইইই...। এই তুমি ফ্রেশ হয়ে আসো তো..। তোমার সাথে কথা বললে আর বাসায় যাওয়া যাবে না...।

তারপরে ফারজানা ফ্রেশ হয়ে, নিচে আসলো, আমি রেডি হয়ে আসলাম, সবাই ব্রেকফাস্ট করলাম, তারপরে আব্বুকে বলে দুইজনে গাড়ি নিয়ে বের হলাম...।

আমি ড্রাইভ করতেছি, ফারজানা আমার এক হাত ধরে আছে..। ড্রাইভ করতে কষ্ট হচ্ছে, তবো ও কিছু বলছি না, আচ্ছা ফারজানা রাতে তো আমি সোফায় ঘুমিয়েছি
তাহলে বিছানায় আসলাম কি করে..?

আমি নিয়ে এসেছি..। কেন..? আমার তেমাকে জড়িয়ে ধরে ঘুমাতে মন চাইলো তাই, নিয়ে আসছি..? কিইইই আমি কি পুতুল যে তুমি আমাকে জড়িয়ে ধরে ঘুমাবে..?🤡🤡🤡🤡

হুম, তুমি শুধু আমার পুতুল, এখন আর কথা না বলে গাড়ি চালাও..?(ফারজানা) এই মাইয়া আমার জীবনটা তেজপাত বানিয়ে পেলবে..!

আচ্ছা আরেকটা কথা বলি..? আবার কি কথা..? না মানি কালকে তোমার দাদু আসে নাই কেন...? দাদু আসবে না কয়েক দিন পরে আম্মু আর আব্বু যাবে..?(ফারজানা)

তুমি যানে না..? আমি গেলে তেমাকে ভালোবাসবে কে..? আর অফিস দেখবে কে..? অফিস আমি দেখবো, তুমি গিয়ে ঘুড়ে আসো...! আমি গিলে তুমি মেয়েদের সাথে টাংকি মারতে....। আমি কখনো যাবো না...।

আচ্ছা ঠিক আছে বাবা তোমাক যেতে হবে না, তুমি না গিলে আমার ভালো হবে, রেস্টুরেন্ট থেকে খাবার খেতে হবে না..!! হুম তা তো ঠিক এখন গাড়িটা ঠিক করে চালাও...।

সারা রাস্তার ফারজানা সাথে ফাজলামি করে.. করে আসলাম..। আমার কেমন যানো একটা খুশি খুশি লাগতেছে, হয় তো বা এত দিন পরে নিজের মা বাবাকে দেখবো, রানার বাসার সামনে এসে রানাকে কল দিলাম...। হ্যালো রানা কোথায় তুই...।

আমি বাসায় আছি..!(রানা) আমি তোর বাসার সামনে আছি..। তুই এখন বের হয়ে আয়.।।. তাঁর পরে রানা বের হলো৷ গাড়ি দরজা খুলে এসে ফারজানাকে দেখে রানা বললো.....

Part 16

Post a Comment

0 Comments