চাচাতো বোন যখন বউ পর্বঃ ১৭ তম - New Bengali Love Story

New Bengali Love Story চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প Bangla Love Story


Bengali Love Story, চাচাতো বোন যখন বউ, love story in bengali, bengali new love story, love story bangla, bengali love story book, bangla love story, love story in bangla
Bengali Love Story, চাচাতো বোন যখন বউ


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ১৭ তম


হঠাৎ দেখতে পেলাম, রাগিণী গেইট দিয়ে আমার দিকে আসতেছে..। এখন আমি কি করবো, তারাতাড়ি পকেট থেকে চাবিটা বের করে, যখন গাড়ি স্টার্ট করতে যাবো, তখন চাবিটা নিচে পড়ে গেছে...।😥😥😥

সে, আমি একটা হাত দিয়ে চাবি নিতে চাচ্ছি, কিন্তু আমার চোখ দুইটা রাগিণী দিকে, রাগিণী একেবারে আমার কাছে এসে দাঁড়ালো, আমি রীতিমতো ভয়ে পেয়ে গেলাম, রাগিণী আমাকে দেখতে পায় নাই তো...।

হঠাৎ চোখ পড়লো, ওই পিচ্চি বাবুনি টার দিকে, মেয়েটা ছেলে আমি ততবর বুঝতে পারছি না..। তবে আমি যতটুকু উপলব্ধি করতে পারছি, হতে পারে এটা মেয়ে...।

আমি এত দানে বাবুনি টার দিকে থাকিয়ে আছি...(আমি আবার ছোট বাচ্চাদের কে বেশি পছন্দ করি, সব চেয়ে বেশি পছন্দ করি, তাদের দুষ্টুমি গুলো, আমার একটা ছোট ভাই আছে, তাঁর কথা নাই বা বললাম...।)

বাবুনি হঠাৎ আমার দিকে থাকিয়ে আছে...। মনে হয় আমাকে গ্লাস দিয়ে দেখেছে..। আমাকে দেখে বাবুনিটা হাঁসতেছে, আমি ও থাকে গাড়ি ভিতর থেকে দুষ্টুমি করতেছে....!

হাত দিয়ে বাবুনিটাকে ডাকতেছি...। বেশি দুষ্টুমি করা যাবে না, আবার রাগিণী দেখে পেলতে পারে, তাঁর চেয়ে বরং আমি পিছনে সিটে চলে যায়...।কিছুক্ষণ পরে দেখলাম রাগিণীর কাছে একটা ছেলে আসলো...।

ছেলেটাকে আমি আগে কখনো ও দেখি নাই, ছেলেটা রাগিণীকে কিছু একটা দিয়েছে, তাঁর পরে রাগিণী চলে গেছে..। আমি ভাবতে ছিলাম ছেলেটা কে, ও হা মনে পরেছে, হতে পারে রাগিণী হাসবেন্ড,

কিছুক্ষণ পরে দেখলাম, কিছু লোক আমাদের বাসার দেখে ঢোকতেছে,আমি বুঝাতে উঠতে পারছি না, আমাদের বাসায় এত লোক কোথায় থেকে আসলো, তবে একটা জিনিস দেখে আমাকে ঘুরাচ্ছে,

কিছুক্ষণ পরে বাসার ভিতর থেকে চিৎকার কারের শব্দ আসলো, আমি তারাতাড়ি গাড়ি থেকে নেমে, মুখে রুমাল টা বেঁধে বাসার দিকে হাঁটা দিলাম, দরজা কাছে এসে দেখলাম,পেলাম

কিছু লোক সোফার বসে আছে, একজন আম্মুর গলায় চাকু ধরেছে, আরেক জন আব্বুকে রশি দিয়ে বেঁধে পেলেছে, আমার তো দেখে মাথা খারাপ হয়ে গেছে..।

আমি দরজাটা খুলে ভিতরে ঢোকলাম...। এই তুই কে..?(সোফায় বসা থাক একটা লোক বললো) আমি RMN...। এটা কেমন নাম..?(লোকটা) তিনটা অক্ষর দিয়ে যেই নামটা পাবে, ওটা আমার নাম..।

তো তুই এই খানে কি করছিস..?(লোকটা) ব্রো রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলাম..। আর মাথা উপর অনেক বড় একটা সূর্য, প্রচুর পরিমানে গরম ও লাগতেছে....।

আর পানি তিশা লাগছে..। পাশে এই বাসাটা দেখলাম, ভাবলাম, একটু পানি খেয়ে আছি, তাই চলে আসলাম..। যদি একটু পানি দাও তাহলে ভালো হবে...? এই রবিন এই ব্যাটাকে এক গ্লাস পানি দিয়ে তারিয়ে দেয় তো..?

লোকটা পানি আনলো, আমি পানি খেয়ে ফিরে চলে আসতে যাবো, তখন আবার ফিরলাম, এই আবার কি হলো..?(লোকটা) না ব্রো ভাবছি এঁদেরকে এই ভাবে বেঁধে রাখছেন কেন...?

ওই রবিন এইটাকে ও বেঁধে পেল...। লোকটা আমার কাছে আসতে নাক একটা ঘুশি দিয়ে দিলাম...। তাঁর পরে পিছন থেকে পিস্তল টা বের করলাম...। সবাই ভয়ে পেয়ে গেলো...।

তুমি কে..?(লোকটি খুব নরম ভাবে কথাটা বললো) আমি সি আই ডি..। সবাই বসে পড়লো...। আমি গিয়ে তাদের পাশে বসলাম...! এই থেকে কথাটা টাকা মেরেছিস..? এই তো দের কোটি টাকা...।(লোকটা মনে হয় তাদের লিডার)

আচ্ছা আপনাকে একটা কথা জিজ্ঞেস করতে পারি..?(লোকটা) হুম কর কি কথা..? আপনি তো সি আই ডি তাহলে মুখে রুমাল বেঁধে রাখছেন কেন..?(লোকটা)

এই তো একটা ভালো প্রশ্ন করলি...। আমাদের পরিবেশের অনেক ময়লা আবর্জনা পরে আছে, কখন কি এসে মুখে পরে হিসাব ছাড়া তাই তো এইটা মুখে পড়লাম...। যাই ও এখন তোদের শাস্তি কি বল..?

সবাই চুপ করে থাকলো....। কি হলো কথা বলছিস না কেন...? (ধমক দিয়ে বললাম) আপনি দেন,(লোকটা)
তোদের শাস্তি একটা, তোরা কাজ করে পরিবার চালাতে পারি না...?

আমাদেরকে কাজ কে দিবে..? আর হাতে টাকা ও নেই..?(লোকটা) আমি যদি এখন তোদেরকে ছেড়ে দিয়, তাহলে কি তোরা আবার ডাকাতি করবি...?

না, করবো না..!(সবাই এক সাথে বললো) করবি না এটার কি গ্যারান্টি...? আচ্ছা একটা কাজ কর, সবাই শপথ করে বল, আর ডাকাতি করবি না...? কিন্তু শপথ তো আমরা জানি না..?(লোকটা) কি শপথ জানি না...।

আচ্ছা একটা কাজ কর..! কখনো কোনো আপন মানুষকে ভালোবেসেছিস...? হুম বেসেছি, তাহলে তাঁদেরকে অনুভব করে দেখ আপনা আপনি শপথ তোর মুখে চলে আসবে...!

লোক গুলো হাত সামনের দিকে লম্বা করে দিয়ে বললো..। আমরা আমাদের পরিবারের শপথ খেয়ে বলতেছি, আমরা জীবনে ও কোনো খারাপ কাজ করবো না, নিজেরা নিজ কাজ করে খাবো...।

আর পারছি না...!(লোকটা) এই গুলো হলে হবে..! শুন যদি শপথ বঙ্গ করিস তাহলে, তো পরিবারের ক্ষতি হবে, অবশ্য তুই চাইবি না, তোর পরিবারের ক্ষতি হোক..। আর এই নে এই খানে এক লাক্ষ টাকা আছে,

এই গুলো দিয়ে সবাই গ্রুপ করে কাজ করিস, তাহলে দেখবি, অনেক উন্নতি হবে, লোক গুলো আমার ধরে কান্না করে দিলো...। এই কি করছিস ওঠ, এখন সব সময় ভালো কাজ করবি...!(আমি তাঁদেরকে ধরে উঠালাম)

এই রবিন এই দিকে আয়, সরি রে তোকে মারার জন্য, আমি অতি সহজে কাউকে মারতে চাই না, কেন মেরেছি জানি এমন চারটা মানুষকে তোরা বানলি সেই জন্য আমার রক্ত মাথা উঠে গেছে, তাই তোকে মারলাম....।

এই নে এই খানে পাঁচ হাজার টাকা আছে, এই গুলো দিয়ে হাসপাতালে চলে যাস...। সরি ভাই...।(রবিন)
হুম যা এখন, তাঁর পরে তাঁরা চলে গেছে..।

আমি ও বের হয়ে চলে আসতে যাবো হঠাৎ পিছন থেকে ডাক দিলো আমাকে.....

Part 18

Post a Comment

0 Comments