বাংলা গল্প চাচাতো বোন যখন বউ পর্বঃ ২৫ তম - Bangla Premer Golpo

বাংলা গল্প চাচাতো বোন যখন বউ Bangla Premer Golpo ভালোবাসার গল্প রোমান্টিক গল্প Premer Golpo

Bangla Premer Golpo, Premer Golpo, বাংলা গল্প চাচাতো বোন যখন বউ, ভালোবাসার গল্প, রোমান্টিক গল্প, রোমান্টিক ভালোবাসার গল্প, valobashar golpo, romantic valobashar golpo

Bangla Premer Golpo ভালোবাসার গল্প রোমান্টিক গল্প


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ২৫ তম


তাঁর মানি কি তাঁর এই খানে বিয়ে হয়েছে..? এটা কি ভাবে হয়, এত দূরে আব্বু আম্মু রাগিণী বিয়ে দিবে নাকি..? আমি তো কিছু বুঝতে পারছি না...! ওই তোকে এই কানে কে আসতে বলেছে জানিস আমরা কে আমরা হলাম চিবেনের লোক, বাঁচতে চাইলে এই খান থেকে চলে যা..?

লোকটা আমাকে কথা গুলো বললো..। আর দুই জন চুপ করে দাঁড়িয়ে থাকলো..। আরেকজন রাগিণী হাত ধরে দাঁড়িয়ে আছে..? আমার তো দেখে মাথা খারাপ হয়ে গেছে..! এই যে ব্রো মেয়েটা হাত টা ছেড়ে দাও..?

কেন ওটা কি তো গার্লফ্রেন্ড নাকি সিস্টার..? আরে ব্রো আমি ঝগড়া করতে চাই না..! তাই বলছি যদি মেয়েটাকে ছেড়ে দাও তাহলে আমি চলে যেতে পারি..?
যদি ছেড়ে না দিয় তাহলে কি করবি..?(একজন আমাকে ধাক্কা দিয়ে বললো)

তেমনি কিছু করবো না, এতক্ষণ পর্যন্ত ভালো ভাবে কথা বলছি কানে যায় নাই, তাহলে এখন কাজে বুঝিয়ে দিয়, তাহলে বুঝতে পারবি..? তাঁকে অনেক জুড়ি একটা থাপ্পড় দিয়ে দিলাম...। ও নো আমার হাতটা জ্বলতেছে..?

ওরা সবাই ত হয়ে গেছে, পিছন থেকে পিস্তল টা বের করলাম..? কি মামা ভয় পায়লি নাকি, ভয় পেতে হবে না..! আচ্ছা শুন তোদেরকে একটা রূপকথার গল্প বলি..? তোর একটা বোন আছে না..। কোথায় যেনো পড়ে, ও হ্যাঁ মনে পড়েছে..।

ঢাকা বিশ্ববিদ্যালয়, তোর বোনকে ফোন করে দেখ, তোর বোন এখন কোথায়, সেই ও এই মেয়ের মতো অন্যের রাগিংনে শিকার হচ্ছে..। আচ্ছা তুই তো অনার্স শেষ করলি, তাহলে চাকরি না করে এই ভাবে মেয়েদেরকে ডিস্টার্ব করা মানি কি..?

এই যে হলুদ রঙের শার্ট তুই তো আর্মির চাকরি করতি, তাহলে চাকরি ছেড়ে এই খানে এই গুলো কি করছিস..? ব্রো আপনি কে বলেতো আমাদের ব্যাপারের এই সব তথ্য কে দিলো আপনাকে...?

হা হা হা আমি একজন কিলার, একজন কিলারের কাছে আরেকটা কিলালের ইম্পরমিশন থাকবে না তো কার কাছে থাকবে..? সরি ব্রো একটা তথ্য ভুল ছিলো, আমার চাকরি যায় নাই..। যাই হোক কি হয়ছে এখন তো যাবে..। মানি.!

মানি সময় হলে বুঝে যাবে..? এখন বল তোরা কি করতে চাস..? তোরা কি এই কাজ ছেড়ে দিবি নাকি চালিয়ে যাবি..! মামা চালিয়ে যাবো, ওরে বেটা তুই তো একদম আমার মনে কথা বললি..? মানি..? মানি হলো আমি ও তোদের দলে ঢুকতে চাই.! ও সত্যি তাহলে তো ভালো..।

আচ্ছা বিকালে এই কানে আসবো আমরা..। ঠিক আছে ব্রো,তাদের সাথে হাত মিলিয়ে চলে আসলাম..। সাথে রাগিনী ও আসলো আমার পিছু পিছু..। আচ্ছা তুমি কোথায় থাকো..? রুমের দরজার সামনে এসে বললাম..।

আমার এক বান্ধবী কাছে..? মানি কি, ও তার মানি তুমি এই খানে ঘুড়তে আসলে..! হুম, তাহলে ভালো গাড়িতে উঠো, তোমাকে পৌঁছে দিয়ে আছি..? জ্বি না এতদিন পরে তোকে কাছে পেলাম, আর তুই বলছি, আমি তোকে ছেড়ে চলে যাবো..?

এই তুই কি বলছি..? তোর হাসবেন্ড দেখলে খারাপ ভাববে, আর তা ছাড়া তোর হাসবেন্ড এই কানে আসে নাই..? Wait wait, আমার হাসবেন্ড, মানিটা কি, ও হা বুঝতে পেরেছি..(রাগিণী কিছুক্ষণ ভেবে বললো)আমার হাসবেন্ড কে দুই বছর আগে বাসা থেকে বের করে দিয়েছি...?

ও, আচ্ছা বাসায় চলে দুপুরে তোকে তোর বান্ধবী বাসায় পাঠিয়ে দিবো..। রুমে ঢুকে পড়লাম...। আচ্ছা তুই ফ্রেশ হয়ে আয়, আমি নাস্তা বানিয়ে আনতে চাই..?
আমি থাকতে কেন তুই নাস্তা বানিয়ে আনবি,তুই ফ্রেশ হয়ে আয়,

আমি নাস্তা বানিয়ে আনি, কিন্তু তুই তো ক্লান্ত..?,তাতে কি, তুই ফ্রেশ হয় আয় তো..? আচ্ছা যাচ্ছি, তাঁর পরে বাথরুমে রুমে ঢুকে ফ্রেশ হলাম, বের হয়ে রুমে আসলাম..।

কিছুক্ষণ বসে কিচেনের দিকে আসলাম, কিচেনে এসে তো আমি অবাকক, রাগিণী কিচেনে বসে আছে, ওই তুই এই খানে বসে আছিস কেন..? তো কি করবো..?
এই খানে তো কিছু নেই তাহলে নাস্তা বানাবো কি করে..?

ও আমি তো ভুলে গেছি..! আসলে এই খানে কালকে আসছি তো তাই..। আচ্ছা যাই হোক তুমি বসো, আমি দেখি কোথাও দোকান আছে কি না..। তাঁর আর দরকা হবে না, দুপুরে একে বারে লাঞ্চ করবো, এখন চলো গ্রামটা ঘুরে দেখি...?

কিন্তু আমি তো কিছু চিনি না..? তাতে সমস্যা কি যখন দুই বছর চলে গেছে তখন কি ভাবে চিনলে..? আরে এটা তো ফা...( হায় হায় কি বলে দিচ্ছি আমি..।) কিইইই বললে তুমি, ফারজানা, এই বললো এই মেয়েটা কে..?

আরে আমি কখন ফারজানা বললাম..! এই একদম মিথ্যা কথা বলবে না..? আরে আমি কখন মিথ্যা কথা বললাম..। আমি বলছি ওই মেয়েটা আমাকে চিনিয়ে দিয়েছে..? তাঁর মানি তুমি ও মেয়েকে ভালোবাসো..?

তবে শিওর জানি না, হতে ও পরে, মনটা তো অবুঝ কি ভাবে ধরে রাখি বলো..? হায় আল্লাহ এখন আমার কি হবে..? তোমার কি হবে মানি..?(অবাকক হয়ে বললাম) না তুই ও ভালোবেসে পেলেছি, এখন তো আমার হাসবেন্ড দুই বছর আগে চলে গেছে, তাহলে আমার কি হবে..?

সমস্যা নেই, তোকে আরেকটা বিয়ে করিয়ে দিবো..? কিন্তু আমার তো একজন পছন্দ..! তাহলে তো আরো ভালো, বল ছেলেটা কে..?(বুকে কষ্ট নিয়ে বললাম) তুই..। ম...মা... মানি বুঝতে পারি না...?

মানি হলো তুই আব্বু আম্মুকে বলতে পারবি তো..? আমার মুখটা কালো হয়ে গেছে..। বুকে কালো ছায়া নেমে আসলো...। হুম বলতে পারবো..। আচ্ছা চল গ্রামটা দেখে আছি..! হুম চল

তাঁর পরে দুই জনে গাড়িতে উঠে পড়লাম..। গাড়ি স্টার্ট দিলাম, এক এক করে সব কিছু দেখতেছি, বেশ সুন্দর না গ্রামটা..?(রাগিণী) হুম, এই এই গাড়ি দাঁড় করা..?(রাগিনী) কেন কি করবি..?

এই দেখ পুকুর..! তো কি করবো..? কি করবি মানি আমার জন্য শাপলাফুল নিয়ে আয়..! আমাকে কি পাগল কুত্তা কামড়াছে, যে তোর জন্য শাপলাফুল আনবো..? হে বাবু মনে আছে আগে আমি যাটা বলতাম, তা নিয়ে আসতি আমার জন্য..?

তো তখন আনছি মানি কি এখন ও আনবো...

Part 26

Post a Comment

0 Comments