চাচাতো বোন যখন বউ পর্বঃ ১০ তম - Bangla Valobashar Golpo

Bangla Valobashar Golpo চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প Bangla Romantic Love Story


Bangla Valobashar Golpo, চাচাতো বোন যখন বউ, valobashar golpo, valobashar golpo bangla, valobasar golpo, bhalobasar golpo, bhalobashar golpo, bangla valobasar golpo
Bangla Valobashar Golpo, চাচাতো বোন যখন বউ


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ১০ তম


ফারজানা একে বারে আমার কাছে চলে আসছে..! কি হলো সবাই হা করে থাকিয়ে আছো কেন..?(ফারজানা সবাইকে উদ্দেশ্য করে কথাট বললো)

আমাদের ফারজানা কথায় ঘুর কাটলো..। আমি লজ্জায় মুখ নামিয়ে নিলাম..।🤐🤐🤐 হয়েছে হয়েছে আর লজ্জা পেতে হবে না, আম্মু আমরা একটু বাইরে যাচ্ছি...?

তোমরা রাতের খাবার খেয়ে নিও..? আমাদের আসতে একটু দেরি হবে..! তাঁর পরে ফারজানা আমার হাতটা ধরলো..? আমি চমকে উঠলাম..। আজকে আমার হাত কাঁপতেছে কেন..?😶😶😶

আমি তো কিছু বোঝতে পারছি না..। আমার সাথে হচ্ছে টা কি আসলে..? কি হলো চলো..! তার পরে বাইরে চলে আসলাম...।

বাইক নিবে নাকি অন্য কিছু নিবে..? এই খানে বাইক কোথায় পাবেন, আপনাদের বাসায় তো কোনো ছেলে নাই..? বাইক চালাতে আবার ছেলে লাগবে নাকি, আমি তো আমি চালায়..?

কিইইই..! আপনি বাইক চালাও..? হুম আমি চালায়..কিন্তু আজকে থেকে সব কিছু বন্ধ করে দিয়েছি. (ফারজানা) কেন..? একজনে জন্য ছেড়ে দিয়েছি...?

ও মনে হয় আপনার পার্সোনাল কেউ...! হুম একদম ঠিক আমার ফিউচার হাসবেন্ড.. কিন্তু একটা ঝামেলায় আছি..!😣😣😣 কি সমস্যা আছেন..?🤐🤐🤐 ছেলেটাকে মাত্র কালকে দেখেছি..।

তবে তাকে আমার ব্যাপারে বলা হয় নাই..? সমস্যা নেই কিছু টা সময় নিয়ে বলে দিয়েন..? হুম, আচ্ছা কি নেবো বলে তো..। (এখন বাইক নিলে তো সমস্যা আছি, আর রিকশা নিলে তো আরেক সমস্যা আছি..

কি করবো এখন..?😥😥😥) আচ্ছা তোমাকে কিছু বলতে হবে না..! একটা রিকশা নিয়..(ফারজানা) আমি আর কি বলবো আপনার ইচ্ছে..?

তারপরে একটা রিকশা ডাকলাম..। আপু আসসালামু আলাইকুম..?(রিকশা ওয়ালা) আরে রফিক সাহেব কেমন আছেন..?(সালামের উত্তর দিয়ে বললো ফারজানা)

জ্বি আপু অনেক ভালো আছি..?(রফিক সাহেব) আমাকে আপু ডাকতে হবে না আমি আপনার মেয়ের মতো আমাকে নাম ধরে ডাকতে পারেন, আর আপনার স্ত্রী এখন কেমন আছে..?(ফারজানা)

জ্বি ভালো আছে..। এটা কি তোমার হাসবেন্ড দেখতে অনেক সুন্দর, আসসালামু আলাইকুম কেমন আছেন আপনি..?(রফিক সাহেব)

আমি তো রফিক সাহেবের কথা শুনে অবাকক আর ওই দিকে ফারজানা রফিক সাহেবেট কথা শুনে মিট মিট করে হাসতে আমার দিকে থাকিয়ে..?

কিছু কিছু মানুষের সভাব এই রকম কারো পাশে কাউকে দেখলে বলবে এটা কি আপনার বি এফ বা আপনার হাসবেন্ড 😣😣😣 তখন রাগটা না ১০০ ডিগ্রিতে ওঠে😋😋😋

এত গরমের মধ্যে আমরা কোথায় যাচ্ছি বলোন তো..? তা চেয়ে বরং কিছুক্ষণ পরে বের হয়...! না এখন যাবো আমরা..? তাহলে বাসার গাড়ি নিয়ে যায়..?

বাসার গাড়ি হলে আরো ভালো..?(ফারজানা) চাচা এই নাও আপনার ভাড়া আপনাকে দাঁড় করিয়ে রাখার টাকা দিলাম..? লাগবে না আমার টাকা, আমি যাই আপনারা ভালো থাকবেন..?😐😐😐

তারপরে আমি বাসার দিকে ফিরে অবাকক তিন জন লোকের জন্য পাঁচ তলা বিল্ডিং..। এই রকম তো কোনো দেশের বাদশা ও থাকবে না মনে হয়..!🤔🤔🤔

কি হলো এত কি ভাবছো..? (ফারজানা) না কিছু না চলো.? তার পরে ফারজানা একটা কালো ফাইজার বের করলো..! আমি ড্রাইভ করতেছি..।

ফারজানা আমার পাশে বসে আছে..? কানের ইয়ারফুন দিলো সাথে আমার কাছে আরেকটু পাশে এসে আমার কানে একটা দিলো..। এই কি করছো..? কি করছি মানি দেখছো না গান শুনছি..?(ফারজানা)

আমি তো দেখতে পাচ্ছি আপনি গান শুনছেন..! তো দেখতে পেলে জিজ্ঞেস করলে কেন..?(ফারজানা) না মানি আমার কানে কি দিয়েছেন..?

আমার ইচ্ছে হয়েছে সেই জন্য দিয়েছি এতে তোমার কোনো সমস্যা আর তুমি আমাকে এই মুহূর্ত থেকে তুমি করে বলবে..? আর যদি আপনি শব্দ টা তোমার মুখ থেকে শুনি তাহলে তোমাকে..😑😑😑

আমি কি করি দেখতে পাবে..?(ফারজানা রেগে বললো) হায় আল্লাহ এটা কোন জগতে এসে পড়লাম আমি..?😥😥😥 কি হলো কিছু বলছো না কেন..?(ফারজানা)

চেষ্টা করবো..? চেষ্টা টেষ্টা আমি বোঝি না এই শব্দ আবার শুনি বুঝতে পারবে আমি কি করতে পারি..?(ফারজানা) 😣😣😣??? মুখ কালো করছো কেন..?

হায় আল্লাহ মুখ ও কালো করতে পারবো না..? না পারবে না আমার পাশে থাকলে সব সময় হাসি খুশি থাকতে হবে😇😇😇(ফারজানা)

এখন গান শুনে শুনে গাড়ি চালাও..? আমি ও ফারজানা কথা মতো গাড়ি ড্রাইভ করতেছি...।
কিছুক্ষণ পরে আমরা একটা বড় বাসায় আসলাম....

Part 11

Post a Comment

0 Comments