বাংলা গল্প চাচাতো বোন যখন বউ পর্বঃ ১৯ তম - Cute Love Story Bangla

Cute Love Story Bangla চাচাতো বোন যখন বউ বাংলা গল্প রোমান্টিক ভালোবাসার গল্প Bangla Romantic Cute Love Story


বাংলা গল্প চাচাতো বোন যখন বউ, Cute Love Story Bangla, notun golpo, New love story bangla, bangla cute love story, cute love story in bengali, bangla golpo,
বাংলা গল্প চাচাতো বোন যখন বউ, Cute Love Story Bangla


চাচাতো বোন যখন বউ
Writer Rusel Mahmud Niloy
(রাইসার আব্বু )
পর্বঃ ১৯ তম


ফারজানা কাপড় গুলো নিয়ে বাসায় চলে গেছে, আমি গাড়ি ভিতরে বসে পড়লাম , ভাবতেছি আম্মুরা কি কাপড় গুলো নিবে, দেখা যাক সামনে কি হয়...?

ফারজানা
আরে ফারজানা মামুনি আবার কিসের জন্য আসলে, কিছু কি রেখে গিয়েছো..?(আম্মু) না আন্টি আসলে আপনাদের জন্য কিছু কাপড় আনলাম, সেই গুলো দিতে আসলাম...?

সেই কি আমাদের জন্য আবার কাপড় কেন আনতে গেলে..?(আম্মু) আন্টি এটা কি বলছে আপনি, মনে করেন এটা আপনার ছেলে দিচ্ছে..। আমার কাপড় গুলো আপনার ছেলের কিনা মনে করে নিয়ে নিন..?

হঠাৎ বাসার সবার মুখটা কালো হয়ে গেছে...। কি হয়েছে আন্টি হঠাৎ আপনাদের মুখ কালো হয়ে গেছে কেন, আমি কি ভুল কিছু বলে পেলেছি, ভুল কিছু বলে পেললে, আমাকে ক্ষমা করবে..।

আমি কাপড় গুলো নিয়ে যাচ্ছি..? রানা কাপড় গুলো নিয়ে গাড়িতে উঠাও...। ফারজানা মুখটা বাংলা পাঁচের মতো করে কথা গুলো বললো,

থাক মামুনি নিয়ে যেতে হবে না, কাপড় গুলো দাও...?(আব্বু) তাঁর পরে এক এক করে সবাইকে কাপড় গুলো দিলো, আন্টি এই বাবুটা কার..?(রাগিনীর কোলে বাবুটা দেখিয়ে ফারজানা আম্মুকে বললো)

ও এটা কথা বলছো, হঠাৎ হলো রাগিণী খালোর মেয়ে..?(আম্মু) রাগিণী আমাকে একটু দাও তো..?(ফারজানা রাগিনীর কোল থেকে বাবুটা ফারজানা কোলে নিলো..।

মেয়েটা দেখতে খুব সুন্দর লাগতেছে, আন্টি, কিছুক্ষণ পরে আন্টি এই নাও বাবুটা, আমি এখন চলে যাবো,না একে বারে আমাদের সাথে লাঞ্চ করে যাবে...?(আম্মু)

না আন্টি এইখান থেকে কিছু দূরে আমার এক বন্ধু অপেক্ষা করতেছে, সেই নাকি আমার সাথে লাঞ্চ করবে..? তা কি করে হয়, তা জন্য ও এই খান থেকে নিয়ে যাবে...। এখন এত কথা না বলে রাগিণীর সাথে বসে গল্প করো...।(আম্মু)

তাঁর পরে ফারজানা আমাকে মেসেজ দিলো, আমি মেসেজটা ওপেন করে দেখলাম, মেসেজে লেখা ছিলো, এখন আমাকে আম্মু আসতে দিচ্ছে না, তুমি রেস্টুরেন্ট গিয়ে লাঞ্চ করে আসো..।

আমি আব্বু আম্মুর সাথে লাঞ্চ করবো...। ওকে আমার আসতে দেরি হলে একটা মেসেজ দিও..?
তাঁর পরে গাড়ি টা নিয়ে রেস্টুরেন্ট দিকে চললাম,

ফারজানা কিছুক্ষণ রাগিণী সাথে গল্প করে, বললো চলে আন্টিকে রান্না সহয়াতা করি, হুম চলো, তাঁর পরে তাঁরা কিচেনে চলে আসলো,

আন্টি আমার জন্য এত কিছু না করে, কিছু সন্দেশ বানালে তো হয়...। মামুনি তোমার সন্দেশ পছন্দ নাকি...?(আম্মু অবাকক হয়ে বললো) হুম কেন আন্টি....?

না মামুনি এমনি জিজ্ঞেস করলাম,(আম্মু মুখ কালো করে বললো) আন্টি আপনি তখন ও ছেলে কথা জিজ্ঞেস করেছি,মুখ কালো করেছে, আর কখন সন্দেশের কথা জিজ্ঞেস করেছি মুখ কালো করলে...?

আসলে হয়েছেটা কি..? আমার ছেলটা টা...(আম্মু কান্না করে দিলো) থাক আম্মু তোমাকে বলতে হবে না আমি বলছি ফারজানা আপুকে..? তাঁর পরে রাগিণীকে আমাকে কিচেন থেকে নিয়ে আসলো...।

আসলে হয়েছে জানে, আম্মু একটা ছেলে ছিলো, নাম রাশেল, কোনো কারণে ভুল বুঝে থাকে বাসা থেকে বের করে দিয়েছে, তাই আম্মু ছেলে কথা জিজ্ঞেস করলে মুখ কালো করে পেলে...।

আচ্ছা ওটা বুঝলাম, এইটা নিয়ে সন্দেশ কি কানেকশন...? সন্দেশ হলো রাশেল সব চেয়ে প্রিয় জিনিস, তবে কারো হাতে সেই সন্দেশ খায় না....।

এক মাত্র আম্মু হাত থেকে সন্দেশ গুলো খেতো...। ও এই বেপার..। তাঁর পরে সবাই এক সাথে ডিনার করলো...! ফারজানা আমাকে একটা মেসেজ দিলো, আমি মেসেজটা না দেখে গাড়ি টা নিয়ে বাসার সামনে চলে আসলাম...।

ফারজানা আর রানা বের হয়ে আসলো, তাদের পিছু পিছু বাসার সবাই আসলো, ফারজানা সবাইকে বিদায় দিয়ে গাড়ি এসে বসলো, আমার খুব ইচ্ছে করতেছে, আব্বু আম্মুকে গিয়ে জড়িয়ে ধরে বলি,

দেখো মা তোকে ছেলে অনেক ভদ্র হয়েছে, কোনো মেয়ের দিকে আর থাকায় না, কিন্তু কোনো এক কালো ছায়া আমাকে গ্রান করতেছে...। নিজে চোখ দিয়ে পানি পড়তেছে, আবার কখন দেখা হয় নিজে ও জানি না,

তাই সবাইকে ভালো করে দেখে নিলাম, রাগিণী এতক্ষণ পর্যন্ত মুখটা খুশি খুশি লাগতেছে, হঠাৎ রাগিণী কি হলো, মুখ কালো করলো কেন..? বলতে গেলে পরিবারে সবার মুখটা কালো হয়ে গেছে...।

ওই দিন আম্মু আমার দিকে কেমন করে যেনো থাকিয়ে ছিলো, হয় তো বা আম্মু মন বলতেছে এই খানে তা ছেলে আসছে, কিন্তু আম্মু আর তা মনকে শান্ত না দিয়ে, নিজে বুঝিয়ে নিলো....।

হয় তে বা তাঁরা আমার উপস্থিত বুঝতে পেরেছে...। তাই এখন মুখটা কালো হয়ে গেছে...। এই কি হলো এত কি ভাবছো...?(ফারজানা) আমার ঘোর কাটলো ফারজানার ডাকে......

না কিছু না, হুম সব বুঝি তো তুমি না বললে ও তোমার চোখে আমাকে সত্যি কথা বলে দেয়...। পাগল একটা আম্মুকে কি বলবো তু........

Part 20

Post a Comment

0 Comments